একসঙ্গে ছবি পোস্ট করে জঘন্য ট্রোলের শিকার নুসরত-শ্রাবন্তী-তনুশ্রী

বেশ কিছুদিন ধরেই টলি পাড়ার অন্দরে তিন নায়িকার বন্ধুত্বের খবর চোখে পড়েছে সকলের। তাঁরা হলেন নুসরত, শ্রাবন্তী, তনুশ্রী। বৃহস্পতিবার মায়াবী আলোয় তোলা গ্রুপফিতে ধরা দেন তিন নায়িকা।  ছবিটি শেয়ার করা হয় অভিনেত্রী তনুশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। তারপরই উড়ে আসতে থাকে নানা কু-মন্তব্য।

সদ্য রাজনীতি থেকে সরে আসার ঘোষণা করেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রার্থী হন তনুশ্রী। কিন্তু ভোটে তিনি জিততে পারেননি। তারপরই মত বদল, নাহ, আর নয়। এবার অভিনয় কেরিয়ারেই মন দিতে চান নায়িকা। এই সময় ডিজিটালকে এমনটাই জানিয়েছিলেন তনুশ্রী।

অন্যদিকে রয়েছেন শ্রাবন্তী তিনিও বিজেপির প্রার্থী হয়ে দাঁড়ান ভোটে। কিন্তু হেরে যান তিনিও। নির্বাচন পর্ব মেটার পর থেকেই এই তিন নায়িকার বন্ধুত্ব গাঢ় হয়। নুসরতের সঙ্গে মিমির দূরত্ব বৃদ্ধির জল্পনা ক্রমেই জোরালো হতে থাকে। যদিও মিমি বার বার এড়িয়ে গিয়েছেন নুসরত প্রসঙ্গ। তবে তাঁদের বন্ধুত্ব এখনও বহাল। একদা প্রিয় বান্ধবীর মা হওয়ার খবরে মম টু বি নুসরতের জন্য উপহারও পাঠান মিমি।

কিন্তু হঠাৎ এই তিন নায়িকার ঘনিষ্ঠতা চোখে পড়েছে সবার। এত কিছুর পরে একসঙ্গে তিনজনের ছবি শেয়ার হওয়ার পর থেকেই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে ফের শুরু হয়েছে নিন্দা-মন্দের ঝড়। নেটিজেনদের অনেকে শিষ্টতার সীমা পার করে অত্যন্ত আপত্তিকর ভাষায় মন্তব্য করতে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *