করোনা পজিটিভ হলেন বেবো

এর আগেও বহু বলিউড তারকা করোনা আক্রান্ত হয়েছেন। আরো একবার করোনার থাবা পড়লো বলিউডে। এবার করোনা ভাইরাস আক্রান্ত হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। শুধু তিনিই নন আক্রান্ত হয়েছেন তাঁর প্রিয় বান্ধবী অমৃতা আরোরাও। খবর পাওয়ার পরেই নিজেকে কোয়ারেন্টিনে নিয়ে গিয়েছেন নায়িকা এবং আপাতত বেশ কয়েকদিন অভিনেত্রীকে যাবতীয় নিয়ম বিধি মেনে চলতেই হবে। পাশাপাশি বিগত কয়েকদিনে তাদের সঙ্গে যারা সংস্পর্শে এসেছেন তাদের করোনাভাইরাস পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। আপাতত সব রকমের নিয়ম বিধি মেনে চলছেন করিনা।

জানা গিয়েছে, কিছুদিন আগেই দিদি করিশমা কাপুর এবং মালাইকা আরোরার সঙ্গে ঘরোয়া পার্টি করেছিলেন তিনি। অন্যদিকে গত সপ্তাহে সোনম কাপুর এবং রিয়া কাপুরের নৈশভোজ আমন্ত্রণ এগিয়ে ছিলেন তিনি। যদিও বিতর্ক এই বিষয় নিয়ে জেগেছে কারণ সর্বভারতীয় এক সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, একাধিকবার করোনাভাইরাস নিয়ম বিধি মেনে পার্টি করেছেন অভিনেত্রীরা। তাই কখন এবং কার সংস্পর্শে আসার ফলে ভাইরাস আক্রান্ত হলেন তারা সেটা এখনই বোঝা সম্ভব নয়।

তবে অভিনেত্রীর সঙ্গে বিগত কয়েক দিনে যারা যারা ছিলেন তাদের তালিকা প্রস্তুত করে সবার করোনাভাইরাস পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। বৃহন্মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশন অর্থাৎ বিএমসি সকলের করোনাভাইরাস পরীক্ষা করার নির্দেশ দিয়েছে ইতিমধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *