গ্যাস-ও-ফাস্ট আরম্ভ করতে চলেছে ক্যাম্পেইন

এসে গিয়েছে উৎসবের মরসুম। ফলে শুরু হয়েছে উদযাপন। প্রতিবছর মানুষ নবরাত্রি এবং দূর্গা পুজা উদযাপন করে প্যান্ডেলে প্যান্ডেলে। তবে এবছর করোনা মহামারিতে উদযাপনের ধরনটা অনেকভাবে বদলে গিয়েছে। বাড়ির মধ্যে সীমাবদ্ধ থাকছে মানুষ। উৎসব মানেই মানুষ চায় ভালও লোভনীয় খাবার খেতে। এদিকে লোভ করে মাত্রাতিরিক্ত খেয়ে ফেলায় বদহজম ও অ্যাসিডিটির সমস্যায় অনেকেই পড়তে হয়।

নবরাত্রি এবং দুর্গাপূজার এই মহা উৎসবে গ্যাস ও ফাস্ট একটি টিভিসি ও একটি ডিজিটাল ক্যাম্পেইনের আরম্ভ করতে চলেছে যাতে বিখ্যাত বাঙালি অভিনেতা বিশ্বনাথ বসু মানুষকে এই বার্তা দেবেন যে গ্যাস ও ফাস্ট এর সাথে উদযাপনকে ননস্টপ চালিয়ে যেতে। কারণ গ্যাস এসিডিটি ও বদহজম কিংবা বুক জ্বালা এই সবকিছুর একমাত্র কার্যকরী সমাধান হলো গ্যাস ও ফাস্ট। এছাড়াও, ব্যান্ডটি দুর্গাপূজা এবং নবরাত্রি উপলক্ষে বাংলা হিন্দি গুজরাটি মারাঠি ভাষায় বিজ্ঞাপন ক্যাম্পেইনের আয়োজন করেছে।

ম্যানকাইন্ড ফার্মা লিমিটেডের ডিজিএম শ্রী জয় চ্যাটার্জি এই ক্যাম্পেইনের উদ্দেশ্যে মন্তব্য করে বলেন এই মহামারী আমাদের প্রত্যেককে গৃহবন্দী করে দিয়েছে। উৎসব উদযাপন হয় মুখরোচক এবং সুস্বাদু খাবারের মাধ্যমে। গ্যাস ও ফাস্ট আপনাকে অ্যাসিডিটি থেকে রেহাই পেতে সাহায্য করবে। গ্যাস ও ফাস্ট এর আসলি জিরার সাথে উদযাপন হবে ননস্টপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *