তিন জন মিলে খুন করেছে সুশান্তকে! ভিডিও শেয়ার করলো অভিনেত্রী পায়েল

সুশান্ত সিং রাজপুত এর রহস্যমৃত্যুর জট কাটানোর চেষ্টা চলছে। জেরা করা হচ্ছে তার বন্ধুমহল, প্রেমিকাকে। তারমধ্যেই উঠে আসছে নানারকম তথ্য। এবার মহেশ ভাট এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগিতা অভিনেত্রী পায়েল রোহাতগি। তার বক্তব্য সুশান্তের চিকিৎসক কেরসি চাওলা, ও মহেশ ভাট দুজনে মিলে পরিকল্পিতভাবে খুন করেছে তাকে। এই পরিকল্পনায় রিয়া চক্রবর্তী ও সামিল ছিলেন সমানভাবে বলে দাবি পায়েলের।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লাইভ ভিডিও করে তিনি জানান যে সুশান্তের চিকিৎসক আসলে মহেশ ভাটের ঘনিষ্ঠ। তার কাছে কেউ অবসাদে চিকিৎসা করাতে গেলেই তিনি বলে দেন তার বাইপোলার ডিসঅর্ডার আছে। তারপর অভিনেতাদের জোর করে ওষুধ খেতে বাধ্য করা হয়। কিন্তু এসব খবর তিনি কি করে জানলে এই বিষয়ে তিনি বলেছেন যে ওই চিকিৎসকের কাছে একসময় তিনি নিজেও যেতেন। পরিচালক দিবাকর ব্যানার্জি তাকে খোঁজ দিয়েছিলেন চিকিৎসকের। যিনি সুশান্ত সিং রাজপুত এর ব্যোমকেশ বক্সী ছবির পরিচালক।

পায়েল দাবি করে বলেন এই সবকিছুই পরিকল্পিত। তিনি প্রশ্ন তুলেছেন যে নাহলে মহেশ ভাট কি করে বলেছিলেন সুশান্ত আত্মহত্যা করবে? এছাড়াও সুশান্তের মরদেহের যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা দেখে একবারে মনে হচ্ছে না তিনি আত্মহত্যা করেছেন। তার মুখে বা শরীরে তেমন কোনো লক্ষণ নেই। তার বাড়ি পরিচারক ও আবাসন নিরাপত্তারক্ষীদের ভালো করে জিজ্ঞাসাবাদ প্রয়োজন বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *