‘নেটফ্লিক্স’ যাত্রায় ব্যর্থ জ্যাকলিন

এখন বিনোদনের জন্য টিভি ছাড়া ভরসা অনলাইন প্লাটফর্মই। তাই নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইমে সিনেমার মুক্তির সংখ্যা যেমন বেড়েছে তেমনি মুক্তির পর বেশ আলোচনাও হচ্ছে। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেল।

নতুন থ্রিলার ‘মিসেস সিরিয়াল কিলার’। এই সিরিয়াল কিলারের গল্পে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ ও মনোজ বাজপেয়ী, আর ছবিটি পরিচালনা করছেন শিরিষ কুন্দর। এই ছবিতে মোহিত রায়না অভিনয় করেছেন পুলিশ অফিসারের ভূমিকায়। স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রীর সিরিয়াল কিলার হয়ে ওঠার গল্প নিয়েই এই নেটফ্লিক্স অরিজিনাল ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’।

ছবিতে জ্যাকলিনের স্বামীর (মনোজ বাজপেয়ী) বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি সিরিয়াল কিলার। মেয়েদের খুন করে বেড়ান। সেই কারণে জেল হয় তার। তখন তার স্ত্রী এগিয়ে আসেন, সেভাবেই একের পর এক অপরাধ করে স্বামীকে দায়মুক্ত করতে চান। জ্যাকলিনের নেটফ্লিক্সের প্রথম সিনেমা এটি। কিন্তু যাত্রাটা ভালো হলো না তার।

সিনেমার মুক্তি নিয়ে যতটা আশায় ছিলেন সবাই তার চেয়ে বেশি হয়তো হতাশ হয়েছেন সিনেমাটি নিয়ে। দুর্বল গল্প, জ্যাকলিনের অভিনয়ের অদক্ষতা এগুলো ঘুরে ফিরেই আসছে আলোচনায়। মনোজ বাজপেয়ী তার অভিনয়ের মুন্সিয়ানা দিয়ে ইতিবাচক আলোচনায় এলেও এমন একটি দুর্বল গল্পের সিনেমায় তাকে দেখে হতাশ তার ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *