প্রকাশ্যে অনুপম – আহানা অভিনীত হ্যাপিবার্থডে -র ফার্স্ট লুক পোস্টার

আসছে অনুপম খের অভিনীত শর্ট ফিল্ম ‘হ্যাপি বার্থডে’।  প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। ছবিতে অনুপম খের ছাড়াও রয়েছেন আহানা কুমরা।

‘হ্যাপি বার্থডে’-এর পোস্টার শেয়ার করে অনুপম খের লেখেন, ”আমাদের শর্ট ফিল্ম  #হ্যাপিবার্থডে-র প্রথম লুকটি শেয়ার করতে পেরে খুশি। ইতিমধ্যে বেশ কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এটি নির্বাচিত হয়েছে! আশা করি এটা আপনাদের ভালো লাগবে!” পোস্টারে দেখা যাচ্ছে, একটি ঘরে কালো কোট পরে দাঁড়িয়ে আছেন অনুপম খের। মাথায় কালো টুপি। হাতে গোলাপী পোশাক। আর তাঁর ঠিক পিছনে দাঁড়িয়ে আছেন আহানা।

‘হ্যাপি বার্থডে’-ছবিটি প্যারিস প্লে ফিল্ম ফেস্টিভ্যালে নির্বাচিত হওয়ার খবরে অনুপম বলেন যে আমি তরুণ প্রতিভাদের সঙ্গে কাজ করতে আগ্রহী। কারণ তাঁরা নিজেরাও উৎসাহী এবং আগ্রহী। এতে নিজেকে উদ্দীপ্ত করা এবং নিজেকে আবারও এক চ্যালেঞ্জের মধ্যে পুনর্জীবিত করতে সাহায্য করে। এই শর্ট ফিল্মটি আমায় অন্যরকম কিছু করার সুযোগ দিয়েছে। আমি আনন্দিত যে ‘হ্যাপি বার্থডে’ আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করছে।

‘হ্যাপি বার্থডে’ ছাড়াও অনুপমের পাইপলাইনে এই মুহূর্তে রয়েছে ‘দ্য লাস্ট শো’, ‘মুঙ্গিলাল রকস’, এবং ‘দ্য কাশ্মীর ফাইলস’ সহ আরও বেশ কয়েকটি ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *