বশ পাওয়ার টুলসের কিউআর কোডভিত্তিক ‘বিকানেক্ট’

কিউআর কোড-ভিত্তিক ওয়েব অ্যাপ্লিকেশন ‘বিকানেক্ট’ (BeConnect) লঞ্চ্‌ করল বশ পাওয়ার টুলস। বশের লক্ষ্য হল ইউজার কনভিনিয়েন্স ও এক্সপিরিয়েন্স বৃদ্ধি করা। বিকানেক্ট হল এমন একটি ওয়েব অ্যাপ্লিকেশন যা ইউজারদের দেয় প্রয়োজনীয় তথ্য, যেমন ডিলার ও সার্ভিস সেন্টারের অবস্থান, প্রোডাক্ট ইনফর্মেশন, টিউটোরিয়াল ভিডিয়ো, ইউজার রিভিউ, নতুন প্রোডাক্টের খবর ও টুলসের সার্ভিসের ব্যাপারে সঠিক সময়ে অবহিত করা।

প্রতিটি পাওয়ার টুলসের কিউআর কোড স্ক্যানিংয়ের দ্বারা ইউজার জানতে পারবেন তার প্রোডাক্টটি জেনুইন কিনা, সেইসঙ্গে জানা যাবে সম্পূর্ণ টেকনিক্যাল স্পেসিফিকেশনস। এছাড়াও, কিউআর কোড স্ক্যানিং করে ইনভয়েস আপলোডিংয়ের দ্বারা একজন ইউজার ই-ওয়ারেন্টির জন্য তার টুল রেজিস্টার করতে পারবেন এবং বিভিন্ন সময়ের অফারের সুবিধা গ্রহণ করতে পারবেন। ২০২১-এর চতুর্থ ত্রৈমাসিক নাগাদ ভারতে ১০০ শতাংশ বিকানেক্ট-যুক্ত টুলস সরবরাহের পরিকল্পনা করছে বশ। 

এই ওয়েব অ্যাপ্লিকেশনের আওতায় রয়েছে বিভিন্ন বিষয়, যেমন ইউটিলিটি, প্রোডাক্ট সিকিউরিটি, অর্গানাইজেশন ও ডকুমেন্টেশন এবং ইউজার-ওরিয়েন্টেড সেলস। লঞ্চ অফার হিসেবে বিকানেক্ট কিউআর কোড-যুক্ত টুলসের উপরে বশ দিচ্ছে ৬ মাসের এক্সটেন্ডেড ওয়ারেন্টি। দেশে বর্তমানে ৭৫ শতাংশেরও বেশি টুলস পাওয়া যাচ্ছে বিকানেক্ট কিউআর কোড-সহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *