সুশান্তের ‘হমসকল’ শচীন

উত্তরপ্রদেশের রায়বরেলীর ছেলে শচীন তিওয়ারি দেখতে অনেকটাই সুশান্তের মতো। বরং তাঁকে সুশান্তের আরও অল্প বয়সী ভার্সন বলা যায়। একই রকমের চুলের ছাঁট। একই রকমের আদব কায়দা। আর অভিনেতার মৃত্যুর পর থেকে তিনি যেন আরও বিখ্যাত হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায় ।

সুশান্তের মৃত্যুর প্রায় এক মাস হতে চললেও এখনও বিটাউন তথা তাঁর ফ্যানদের মননে শুধুই রয়েছেন তিনি। এখনও সোশ্যাল মিডিয়া খুললে তাঁর অভিনয়ের ছোট ছোট ক্লিপ দিয়ে অনেকেই স্মৃতিচারণ করেন। সেইসঙ্গে অভিনেতার শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’র ট্রেলর রিলিজের পর তো একদিনেই সব রেকর্ড ভেঙে দিয়েছে সেই ট্রেলর।

সম্প্রতি শচীনের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কোথাও তিনি শুদ্ধ দেশি রোম্যান্স ছবিতে সুশান্তের মতো করে নাচছেন। কোথাও বা তাঁকে নকল করে কিছু বলছেন। আর এ সবই ভাইরাল। কমেন্টের বন্যায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। কেউ বলছেন, “খুব ভাল করছেন শচীন। আপনি আমাদের সুশান্তের কথা মনে করাচ্ছেন।” কেউ আবার লিখেছেন, “আপনার উচিত বলিউডে চেষ্টা করা।”

এর মধ্যেই একের পর এক রেকর্ড ভাঙছে সুশান্ত সিন রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’-র ট্রেলর। দর্শকদের প্রশংসা এবং উচ্ছ্বাস দেখে এটা স্পষ্ট যে সুশান্তের কেরিয়ারের অন্যতম সেরা ছবি হতে চলেছে মুকেশ ছাবরার এই সিনেমা। ২৪ ঘন্টায় ট্রেলরের ভিউ তিন কোটি ৪০ লাখ পেরিয়েছে। শুধু ভিউ নয়, লাইকেও একগুচ্ছ বিখ্যাত ছবির ট্রেলরকে পিছনে ফেলেছে ‘দিল বেচারা’। ২৪ ঘণ্টায় ইউটিউবে ৬৬ লক্ষ পেরিয়েছে লাইকের সংখ্যা। কোটির ঘর ছুঁতে বেশি সময় লাগবে না বলেই মনে করছেন অনেকে।

অ্যাভেঞ্জার্স এন্ডেগেম’-এর ইউটিউব ভিউ আর লাইকের রেকর্ড আগেই ভেঙে দিয়েছে ‘দিল বেচারা’-র ট্রেলর। এর আগে অক্ষয় কুমার এবং করিনা কাপুরের ‘গুড নিউজ’-এর ২৪ ঘণ্টায় ভিউ ছিল ৩ কোটির থেকে সামান্য বেশি। আর প্রভাসের ‘সাহো’-র ২৪ ঘণ্টায় ইউটিউব ভিউ ছিল ৩ কোটি দশ লক্ষ। তবে সেই সব রেকর্ড ভেঙে দিয়েছে সুশান্তের ‘দিল বেচারা’। আগামী ২৪ জুলাই ডিজনি হটস্টারে রিলিজ হবে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *