আবারও কাজে ফিরতে চলেছেন অভিনেত্রী

সদ্যই প্রথম বছরের বর্ষ পূর্তি হল সুশান্তের মৃত্যুবার্ষিকী। এই এক বছর অতিক্রমেই আবার কাজে ফিরতে চলেছেন গতবছরের সবচেয়ে বেশি চর্চিত অভিনেত্রী। তিনি সুশান্ত সিং – এর প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে আবারও কাজে ফিরতে চলেছেন রিয়া। চলতি বছরই তৈরি হতে পারে আধুনিক মহাভারত। ইতিমধ্যে তার তোড়জোড়ও নাকি চলছে! আর সেই চিত্রনাট্যে নাকি দ্রৌপদীর ভূমিকায় দেখা যাবে রিয়াকে। সেখানে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে পারেন রিয়া চক্রবর্তী। জানা গিয়েছে, সব ঠিক থাকলে চলতি বছরে ক্যামেরাবন্দি হবে ‘মহাভারত’। এটি একটি বড় বাজেটের ছবি তৈরি হচ্ছে।

সুশান্ত মৃত্যু মামলায় জড়ানোর আগে রিয়ার শেষ কাজ ছিল অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি অভিনীত ক্রাইম থ্রিলার ‘চেহেরে’। চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। তেলুগু ছবির মাধ্যমে সিনেমার জগতে পা রেখেছিলেন রিয়া চক্রবর্তী। তাঁর প্রথম হিন্দি ছবি ছিল ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘মেরে ড্যাড কি মারুতি’।

তবে রিয়া ছবিটিতে অভিনয় করতে বেশ আগ্রহী। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত মামলায় নাম জড়ানোর পর গত একবছর ধরে বলিউড থেকে দূরে রিয়া। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন রিয়া। রিয়ার বিরুদ্ধে পাটনা থানায় অভিযোগ জানিয়েছিল প্রয়াত অভিনেতার পরিবার। সুশান্ত মামলার পাশাপাশি মাদককাণ্ডেও নাম জড়ায় রিয়ার। ২০২০ সালের ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। ২৮ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পান রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *