‘ইচ্ছাকৃত ষড়যন্ত্র’, ‘বেশরম রং’ প্রসঙ্গে নুসরত

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ‘পাঠান’ (Pathaan) ছবির প্রথম গান ‘বেশরম রং’ (Besharam Rang)। মুক্তি পাওয়ার সাথে সাথেই কোটি কোটি ভিউ হয়ে গিয়েছে এই গানটির। তার সঙ্গে বিতর্কের মুখেও পরতে হয়েছে এই গানটিকে। ‘বেশরম রং’ গানটিকে কেউ সমর্থন করছেন, আবার কেউ তীব্র বিরোধীতাও করছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান।

সম্প্রতি এক সাক্ষাৎকারের মাধ্যমে ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানটিকে নিয়ে মুখ খুলেছেন নুসরত জাহান। শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের গানটিকে সমর্থনও করেছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘কিছু মানুষের যেন সবকিছুতেই সমস্যা রয়েছে। তাঁদের যেমন মহিলাদের হিজাব পরা নিয়েও সমস্যা রয়েছে, আবার মহিলাদের বিকিনি পরা নিয়েও সমস্যা রয়েছে।’ ‘বেশরম রং’ গানটিকে নিয়ে তৈরি বিতর্ক ইচ্ছাকৃতও বলে মন্তব্য করলেন নুসরত। তিনি বলেন, ‘এটা কোনও ব্যক্তির আইডিওলজি নিয়ে প্রশ্ন নয়। এটা হচ্ছে ক্ষমতার অপব্যবহার। যখন একটা দল ক্ষমতায় রয়েছে। তারা সবসময়ই এমন কিছু সমস্যা তৈরি করতে চায়। বলতে গেলে, এদের ধর্মীয়, আধ্যাত্মিক কোনও বক্তব্যই নেই । এটা একেবারেই পরিকল্পিত ষড়যন্ত্র। তাই ওরা সংস্কৃতি, মহিলাদের বিকিনি পরা নিয়ে কথা বলে।ওরা যে পরিস্থিতিটা তৈরি করছে, তা খুবই ভয়ঙ্কর হয়ে চলেছে দিনের পর দিন।’

প্রসঙ্গত, বহু দিন বাদে আবার পর্দায়  ফিরছেন শাহরুখ খান। তাঁকে শীঘ্রই দেখা যাবে ‘পাঠান’ ছবিতে। ছবিটি মুক্তি পেতে চলেছে ২০২৩ সালের ২৫শে জানুয়ারি। শাহরুখ খানের সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *