এক্সক্লুসিভ হটস্টার স্পেশালস ভিআই গ্রাহদের জন্য

গ্রাহকদের উচ্চমানের মনোরঞ্জন ও পুরো একবছরের ক্রিকেট উপভোগ করার সুযোগ দেওয়ার জন্য ভারতের অগ্রণী টেলিকম ব্র্যান্ড ভিআই হাত মেলালো দেশের অন্যতম অগ্রণী ভিডিয়ো স্ট্রিমিং প্লাটফর্ম ডিজনি+ হটস্টারের সঙ্গে। দুই সংস্থার এই সম্পর্ক স্থাপনের উদ্দেশ্য হল ভারতীয় গ্রাহকদের সেরা মানের এন্টারটেনমেন্ট ও ক্রিকেটের ভিডিয়ো কনটেন্ট প্রদান করা।

এখন থেকে ভিআই গ্রাহকরা পাবেন ডিজনি+ হটস্টারের ১২ মাসের নন-স্টপ ক্রিকেটিং অ্যাকশন, হিন্দি ও তামিলে লেটেস্ট ব্লকবাস্টার মুভিজ, হিন্দি, তামিল ও তেলুগুতে ডাব করা সেরা গ্লোবাল মুভিজ অ্যান্ড শো’জ, মার্ভেলস সুপার হিরো মুভিজ অ্যান্ড শো’জ, লেটেস্ট অ্যানিমেশন মুভিজ, জনপ্রিয় কিডস শো’জ, এক্সক্লুসিভ হটস্টার স্পেশালস, লাইভ-স্পোর্টিং অ্যাকশন ইত্যাদি অনেক কিছু।

১ বছর ডিজনি+ হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশনের সুবিধা প্রদানের লক্ষ্যে ভিআই প্রিপেড গ্রাহকদের জন্য তিনটি আনলিমিটেড রিচার্জ প্ল্যান ও একটি ডেটা ওনলি প্ল্যান আনা হয়েছে। ১০ মার্চ থেকে নতুন ও বর্তমান গ্রাহকরা এই অফারের সুবিধা নিতে পারবেন। ৪৯৯ টাকা তার অধিক রেন্টাল প্ল্যানের ভিআই পোস্টপেড গ্রাহকরা অন্যান্য সুবিধাগুলি সহ ১ বছরের ডিজনি+ হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন নিতে পারবেন তাদের বর্তমানে চালু থাকা প্ল্যানের সঙ্গে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *