এবার ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হবে ফেলুদার ওয়েব সিরিজ

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, পুজোর আগেই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হবে ফেলুদার ওয়েব সিরিজ। শ্যুটিং লকডাউনের আগেই শেষ হয়ে গিয়েছিল। ‘ছিন্নমস্তার অভিশাপ’ এবং ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’ এই দুই গল্প নিয়েই আসতে চলেছে ‘ফেলুদা ফেরত’।

ওয়েব সিরিজ হিসেবে পর্দায় ফিরছেন গোয়েন্দা প্রদোষ মিত্র। সঙ্গে দুই সাথী তোপসে এবং লালমোহনবাবু। প্রযোজনায় রয়েছে সুরিন্দর ফিল্মস। ফেলু মিত্তিরের চরিত্রে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী। তোপসের চরিত্রে রয়েছেন কল্পন মিত্র। আর লালমোহন গাঙ্গুলির সরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী।

গতবছর অর্থাৎ ২০১৯-এর শেষদিনে প্রকাশ পেয়েছিল ফেলুদা রূপে টোটা রায়চৌধুরীর লুক। নয়া অবতারে টোটাকে দেখে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ বলছিলেন, “বইয়ের পাতায় ফেলুদাকে যেমন ভাবে এঁকেছিলেন সত্যজিৎ রায়, হুবহু তাঁর সঙ্গে মিল রয়েছে টোটার। সেই কোট, কালো প্যান্ট, গলায় মাফলার সব মিলিয়ে পারফেক্ট।” অনির্বাণ চক্রবর্তী রয়েছেন জটায়ু অর্থাৎ লালমোহন গাঙ্গুলির চরিত্রে।

ফেলুদা সিরিজের আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তোপসের কাস্টিংয়ে চমক দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’-এ তোপসের চরিত্রে রয়েছেন কল্পন মিত্র। বিজ্ঞাপন জগতের এবং থিয়েটারের পরিচিত মুখ কল্পন। তবে পর্দায় এটাই তাঁর প্রথম কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *