ওয়েলকাম এর ১৫ বছর পূর্তি

অভিনেতা অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ওয়েলকাম’ বুধবার ১৫ বছর পূর্ণ করেছে। কোলাজ ছবিতে, অনিল ছবিটির কিছু ঝলক শেয়ার করেছেন।

এই উপলক্ষটি চিহ্নিত করার জন্য, অভিনেতা অনিল কাপুর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিয়ে তার গল্পগুলিতে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন, যার ক্যাপশনে তিনি লিখেছেন, “১৫ বছর আগে মজনু ভাই পেইন্টব্রাশ তুলেছিলেন এবং বাকিটা ইতিহাস! #ওয়েলকাম ছিল, আছে এবং সবসময় থাকবে। এটি আমার সবচেয়ে লালিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি! এটা আশ্চর্যজনক যে কিভাবে কিছু গল্প এবং চরিত্র এত বছর পরেও বেঁচে থাকে। #ওয়েলকাম এবং মজনু ভাইকে এত ভালবাসা দেওয়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ।”

আনিস বাজমি পরিচালিত ‘ওয়েলকাম’ ২০০৭ সালে মুক্তি পায় এবং এতে প্রধান চরিত্রে অভিনয় করেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়াল, প্রয়াত অভিনেতা ফিরোজ খান এবং মল্লিকা শেরাওয়াত।

ছবিটি ব্লকবাস্টার হিসেবে ঘোষণা করা হয়েছিল এবং বলিউডের সবচেয়ে মজার চলচ্চিত্রগুলির মধ্যে বিবেচিত করা হয়েছিল।

‘ওয়েলকাম’ এর পরে একটি সিক্যুয়েল ‘ওয়েলকাম ব্যাক’ তৈরি হয়েছিল, যেখানে জন আব্রাহাম এবং শ্রুতি হাসান প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

অনিলকে পরবর্তীতে আদিত্য রায় কাপুরের সাথে একটি আসন্ন ওয়েব সিরিজে দেখা যাবে, যেটি ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজের একটি অফিসিয়াল হিন্দি রিমেক।

সিরিজটি এক্সক্লুসিভলি OTT প্ল্যাটফর্ম Disney+ Hotstar-এ প্রবাহিত হবে।

এছাড়াও, হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের সাথে সিদ্ধার্থ আনন্দের পরবর্তী ছবি ‘ফাইটার’ও রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *