কাট্যারিনার বোনের সঙ্গে প্রেম করছেন সালমান খান?

বুড়ো বয়সে ফের প্রেমে জড়াচ্ছেন চিরকুমার! বয়সের হাফ সেঞ্চুরি পেরিয়ে গেলেও নানা ঘাটের জল খেয়ে এখনো রীতিমত ব্যাচেলর লাভ গুরু সল্লু মিয়া। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে ক্যাটারীনা কাইফের বোন ইসাবেলা কাইফের সঙ্গে নাকি প্রেমে হাবুডুবু খাচ্ছে সালমান খান।

এর আগে, ক্যাটরিনার সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলেন সলমন খান। দীর্ঘ সময় প্রেম করেছেন তাঁরা। তারপর সম্পর্ক এমন তলানিতে এসে ঠেকে যে শুধু ছাড়াছাড়ি নয়, মুখ দেখা বন্ধ ছিল দুজনের। তবে সে সব ভুলে ফের শুধু মাত্র বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন দুজনে। ব্রেক-আপের পর ক্যাটরিনা রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। যদিও সেটাই টেকেনি। ওদিকে ক্যাটরিনার মতো দেখতে জারিন খানকে খুঁজে এনে সিনেমা করেছিলেন সলমন। যদিও এসব এখন ইতিহাস।

সম্প্রতি ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ বলিউডে পা রেখেছেন। তাঁর একটি মিউজিক ভিডিও ‘মাশাআল্লা’ রিলিজ করেছে। এই ভিডিওতে গান করেছেন দীপ মনি। এই ভিডিও নিয়েই শুরু হয়েছে নতুন জল্পনা।শোনা যাচ্ছে এবার নাকি ক্যাটরিনার বোনে মন আটকেছে সল্লু ভাইয়ের। সলমন তাঁর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করে প্রশংসা করেছেন ইসাবেলের। তিনি লিখেছেন, “আরে কি সুন্দর দেখাচ্ছে তোমায়। গানটাও দারুণ। অনেক শুভেচ্ছা।” আর এই কথা থেকেই বলিউডে কানাঘুষো শুরু তবে কি এবার ইসাবেলে মন বসেছে ভাইজানের? সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা চর্চা শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *