কেমন ছিলেন করিনা কাপুর খান অভিনয়ে আসার আগে ?

কাপুর খানদানের কন্যা করিনা কাপুর খানের সেই সময় অভিনয় জীবন শুরু হয়নি । দিদি করিশ্মা কাপুরের একদা প্রেমিকা অভিষেক বচ্চনের সঙ্গে ‘রেফিউজি’ ছবিতে ডেবিউ করেননি করিনা।‘ফিজ়া’ ছবিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য করিশ্মা একটি অ্যাওয়ার্ড পেয়েছিলেন। সেই অ্যাওয়ার্ড নিজে নিতে আসেননি করিশ্মা। তাঁর হয়ে পুরস্কার নিতে এসেছিল তাঁরই ছোট বোন করিনা কাপুর (তখনও খান হননি তিনি)।

করিনা সেখানে দর্শক আসনের গোল টেবিলে বসে ছিলেন । সেখান থেকে উঠে এসে পুরস্কার গ্রহণ করেছিলেন তিনি। এবং ওই গোল টেবিল থেকে উঠে আসার সময় করিনা যেভাবে হেঁটেছিলেন , তা নিয়ে হাসির পাত্র হয়ে উঠেছিল  নেটপাড়ায়। সম্প্রতি সেই ভিডিয়োটি ভাইরাল হয়েছে ।ভিডিয়োটি ভাইরাল  হতেই নেটিজ়েনদের মন্তব্য, “এ তো পুরো ব্যাটা- ছেলেদের মতো হাঁটে। এ কী কাণ্ড! এমন করে হাঁটছে কেন।”

কিন্তু পরবর্তীকালে  নিজেকে সম্পূর্ণ পাল্টে ফেলেছিলেন করিনা। তাঁর চলাফেরায় আসে পেলবতা, নমনীয়তা, । ‘রেফিউজি’ সিনেমায় আত্মপ্রকাশের পর অনেক ভাল ছবিতে নিজের অভিনয়ের সাক্ষর রেখেছেন করিনা। ‘জব উই মেট’ থেকে শুরু করে ‘চমেলি’ করিনার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শক। এখন তিনি পতৌদি পরিবারের বধূ। এই নবাব পরিবারের ছেলে অভিনেতা সইফ আলি খানকে বিয়ে করেছেন তিনি। স্বামী এবং দুই পুত্র তৈমুর এবং জেহর জননীর দায়িত্ব পালন করছেন। এবং সমানতালে চালিয়ে যাচ্ছেন তাঁর অভিনয়ও। করিনা কাপুর খান খুবই বেছে কাজ করেন  ।