প্রকাশিত বন্ধন ব্যাংকের আর্থিক ফল

  • গত আগস্ট মাসেই বন্ধন ব্যাংক তার পাঁচ বছর পূর্ণ করে
  • এই ৫ বছরে   দেশজুড়ে প্রায় ৪,৭০১ গুলি ব্যাঙ্কিং আউটলেট তৈরি করেছে
  • ব্যাঙ্কের নিট মুনাফার পরিমাণ ৯২০ কোটি টাকা

প্রকাশিত হলো চলতি অর্থবর্ষের (২০২০-২১) দ্বিতীয় ত্রৈমাসিকে বন্ধন ব্যাংকের আর্থিক ফলাফল।  এই বছর বন্ধন ব্যাংকের মোট ব্যবসা (আমানত ও ঋণ) গত আর্থিক বছরের তুলনায়  ২৫.৯০ শতাংশ থেকে বেড়ে দাঁড়িয়েছে ১,৪২,৭৪২.৩ কোটি টাকায়। গত আগস্ট মাসে এই ব্যাংক তার পাঁচ বছর পূর্ণ করে। এই ৫ বছরে  বন্ধন ব্যাংক দেশজুড়ে তৈরি করেছে প্রায় ৪,৭০১ গুলি ব্যাঙ্কিং আউটলেট।

গ্রাহকদের গত অর্থ বর্ষের দ্বিতীয় ত্রৈমাসিকে যে পরিমাণ ঋণ দেওয়া হয়েছিল তার তুলনায় চলতি অর্থবর্ষের দ্বিতীয়ত্রৈমাসিকে ঋণের খাতায় যথাক্রমে বৃদ্ধি পেয়েছে ১৯.৪ শতাংশ। ব্যাঙ্কের নিট মুনাফার পরিমাণ ৯২০ কোটি টাকা যা ৩০ জুন ২০২০ তে শেষ হওয়া ত্রৈমাসিকের তুলনায় ৬৭.৩ শতাংশ বেশী।

এই প্রসঙ্গে বন্ধন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও চন্দ্র শেখর ঘোষ বলেন, “চলতি আর্থিক বছরের প্রথম তিনমাস দেশে একেবারেই লকডাউন ছিল। দ্বিতীয় ত্রৈমাসিকে দেশের অনেকাংশে অর্থনৈতিক কর্মকাণ্ড শুরুহয়ে গিয়েছে। এই কঠিন সময়ের মধ্যেও আমাদের গ্রাহকরা যে দৃঢ়তা দেখিয়েছেন এবং বন্ধনের উপর যেভাবে আস্থা ও বিশ্বাস রেখেছেন, তার ফলেই আমাদের বৃদ্ধি হয়েছে। গ্রাহকদের আরও ভালো পরিষেবা দিতে ব্যাঙ্ক ও আমাদের কর্মীরা প্রতিশ্রুতিবদ্ধ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *