বম্বে হাইকোর্টের নির্দেশে জয় পেলেন কঙ্গনা

মহারাষ্ট্র সরকার বনাম অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত লড়াইয়ের প্রথম রাউন্ডে বড় জয় পেলেন অভিনেত্রী। ভাঙা যাবে না কঙ্গনা রানাওয়াতের অফিস, বুধবার দুপুরে এমনই রায় দিল বম্বে হাইকোর্ট। কিন্তু ততক্ষণে পালি হিলস অবস্থিত কঙ্গনার মনিকর্নিকা ফিল্মসের অফিস ভেঙে গুঁড়িয়ে দিয়েছে বৃহন্মুম্বই। 

মহারাষ্ট্র সরকারের সঙ্গে প্রকাশ্যে সংঘাতে জড়িয়েছেন কঙ্গনা। এর মাঝেই বুধবার বিএমসির তরফে ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে কঙ্গনার অফিস। এই কাজ শুরু হতেই বম্বে হাইকোর্টে অভিযোগ করেন কঙ্গনা। এদিন নির্দিষ্ট সময় দুপুর পৌনে তিনটে নাগাদ মুম্বই এসে পৌঁছোলেন কঙ্গনা। বিমানবন্দরে কেন্দ্রীয় বাহিনীর নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যেই মায়ানগরীতে পৌঁছালেন কঙ্গনা। ছিল মুম্বই পুলিশের বাহিনীও।

এদিন কঙ্গনাকে এয়ারপোর্টে কালো পতাকা দেখিয়ে বিরোধ প্রদর্শন করতে পৌঁছেছিল শিবসেনার বাহিনী। অন্যদিকে কঙ্গনার সমর্থনে মুম্বই এয়ারপোর্টে গলা ফাটাতে দেখা গেল করনি সেনাকে। এয়ারপোর্ট থেকে এদিন সোজা খারে নিজের বাড়িতে পৌঁছান কঙ্গনা। অভিনেত্রীর সঙ্গে রয়েছেন তাঁর দিদি রঙ্গোলি চান্দেলও।

বম্বে হাইকোর্ট জানায়, বিএমসিকে অবিলম্বে কঙ্গনার সম্পত্তি ভাঙার কাজ বন্ধ করতে হবে।কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানান, বিএমসিকে আগামিকাল দুপুর ৩টের মধ্যে অভিনেত্রীর পিটিশনের জবাব দিতে বলা হয়েছে। সেই সময় বিচারপতি এসজে কাথাওয়াল্লার বেঞ্চে এই মামলার শুনানি ফের শুরু হবে। বিএমসির বিরুদ্ধে ক্রিমিন্যাল কেস দাখিল করা হবে। তিনি বলেন বেআইনিভাবে তাঁর সম্পত্তি ভাঙছে বিএমসি। সেই মামলায় জয় পেলেন কঙ্গনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *