বলিউডের মাদক-যোগ ঘিরে শোরগোল

সুশান্তের জন্য বেআইনি মাদক সংগ্রেহের জেরেই রিয়া সহ-বাকিদের গ্রেফতার করে এনসিবি। মাদক ব্যবসায়ী জায়েদ বিলাতরা এবং বাসিত পরিহারও রয়েছে এনসিবির হেফাজতে। এদের সকলেরই জামিনের আবেদন শুক্রবার নাকচ হয়ে যায়।

জেরার সময় বলিউডের এমন একাধিক তারকার নাম নিয়েছেন অভিনেত্রী রিয়া, যাঁদের মাদক-যোগ রয়েছে। তাঁদের কয়েকজন ২০০ কোটির ক্লাবের সদস্য বলেও শোনা যাচ্ছিল। এবার সেই সব তারকার নাম প্রকাশ্যে এল শনিবার। তাঁর কথায়, বলিউডের ৭০ শতাংশ তারকাই হয় মাদক নেন, নয়তো মাদক আনান। রিয়ার বয়ানে পরই অস্বস্তিতে বলিউডের একাংশ।

জেরায় রিয়া জানিয়েছেন, তারকাদের ড্রাগ সেবনের সঙ্গে জড়িত রয়েছেন সারা আলি খান, রাকুলপ্রীত সিং, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের বন্ধু তথা প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার ও পরিচালক মুকেশ ছাবরা। আরও জানিয়েছেন, সুশান্তের সঙ্গে তিন নায়িকা একসঙ্গে বসে ড্রাগ নিতেন।

রিয়া জেরায় জানিয়েছেন, লকডাউনে রিয়ার সান্তা ক্রুজের ফ্ল্যাটেও কিছুদিন থাকতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। জেরায় রিয়া চক্রবর্তীর থেকে এমনই তথ্য পেয়েছে এনসিবি। রিয়া আর সুশান্ত দুজনেই গোপনে গাঁজা আনিয়েছিলেন।

রিয়ার বয়ানের উপর ভিত্তি করে খুব তাড়াতাড়িই বলিউডের কিছু তাবড় অভিনেতা-অভিনেত্রীর বাড়ির দরজায় পৌঁছে যেতে পারেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *