বিতর্কিত ‘মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন সইফ

আদিপুরুষ সিনেমায় রামায়ন নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন অভিনেতা সইফ আলী খান।২০২২-এর সেপ্টেম্বরে আসতে চলেছে প্রভাসের আগামী ছবি আদিপুরুষ । তাতে খলনায়কের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে। সেই ছবির প্রেক্ষাপট নিয়ে মন্তব্যের জেরে এ বার ব্যাপকভাবে সমালোচিত হলেন ছোটে নবাব । সীতাহরণের মানবিক দিক তুলে ধরায়, এমনকি রাবণ’কে দয়ালু বলায় ক্ষমাও চাইতে বাধ্য হলেন সইফ ।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’-এ লঙ্কেশ নামক এক দৈত্যের চরিত্রে দেখা যাবে ৫০ বছরের সইফকে ৷ মূলত রামায়ণকে কেন্দ্র করে ছবির প্রেক্ষাপট । সম্প্রতি এই ছবি নিয়ে এক সাক্ষাত্কারে সইফ বলেন, এই ছবিতে পরিচালক রাবণকে দয়ালু হিসাবে তুলে ধরেছেন। রাবণের সীতাহরণের দৃশ্যটিও দেখানো হবে ন্যায়সঙ্গত ভাবে ৷ সাক্ষাৎকারে ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে সইফ জানান, অন্যরকম এই চরিত্রে অভিনয় করা তাঁর কাছে এক দুর্দান্ত অনুভূতি। বিনোদনের মাত্রা বজায় রেখে মানবিকতার সঙ্গে দেখান হবে ছবিটি ৷রাবণের সীতাহরণের দৃশ্যটিও ন্যায়সঙ্গতভাবে দেখানো হবে এখানে । পাশাপাশি রাবণের বোন সুর্পণখার নাক কাটার প্রতিশোধের কাহিনি হিসাবেই রাম-রাবণের যুদ্ধ দেখানো হবে।

সইফের এই বক্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ক্ষোভ উগরে দিয়ে সইফের জায়গায় অন্য কাউকে কাস্ট করা হোক, এমন দাবিও জানান বহু ব্যক্তি ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *