বড় চমক নিয়ে বিনোদনের জগতে ফিরছেন শাহরুখ এবং সঞ্জয়

দীর্ঘ বিরতির পর বড় চমক নিয়ে বিনোদনের রুপোলি পর্দায় ফিরতে চলেছেন বলিউডের প্রথমসারির দুই জনপ্রিয় অভিনেতা। শুধু তাই নয় পর্দায় এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বলিউডের এই দুই তারকাবৃন্দ। কথা হচ্ছে বলিউডের দুই মেগাস্টার শাহরুখ খান এবং সঞ্জয় দত্তকে নিয়ে। এই প্রথমবার বড় পর্দায় দর্শক একসঙ্গে পেতে চলেছেন এই দুই অভিনেতাকে। আর এমন দুই তারকার একসঙ্গে আসা মানেই বড় পর্দায় বিগ সারপ্রাইজ। এরআগে বলিউডের কোনও ছবিতে সেভাবে তাঁদের একসঙ্গে দেখা যায়নি। তবে এবার দর্শকের সেই আশা পূর্ণ হতে চলেছে খুব তাড়াতাড়ি। এবার একসঙ্গে এক ছবিতে দেখা যেতে চলেছে বলিউডের দুই সুপারস্টারকে। জানা যাচ্ছে, রাখী নামে সিনেমায় একসঙ্গে পর্দায় দেখা যাবে শাহরুখ খান এবং সঞ্জয় দত্তকে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮। খুব তাড়াতাড়ি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে। খুব তাড়াতাড়ি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে।

এই মুহূর্তে শাহরুখ খান ব্যস্ত রয়েছেন তাঁর পঠান ছবি নিয়ে। এটা থ্রিলার ধর্মী ছবি। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করবেন জন আব্রাহাম ও পাশাপাশি র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাডুকোনকে। যশরাজ ফিল্মস এর ব্যানারে এই ছবিটি মুক্তি পাবে। আশা করা হচ্ছে ২০২২ সালে ছবির গ্র্যান্ড প্রিমিয়ার হবে। আর সঞ্জয় দত্ত ব্যস্ত রয়েছেন কে জি এফ পার্ট ২ এবং সামশেরা নিয়ে। সঞ্জয় দত্তের হাতেও এখন অনেকগুলি প্রোজেক্ট রয়েছে। তার মধ্যে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে কেজিএফ ২। প্রশান্ত নীল পরিচালিত এই ছবিতে যশ, শ্রীনিধি শেট্টি, রবিনা টন্ডন, অনন্ত নাগ এবং প্রকাশ রাজের মতো অভিনেতারা প্রধান চরিত্রে রয়েছেন।

অ্যাকশন থেকে কমেডি ফিল্ম, সঞ্জয় দত্ত সব রকমের ঘরানার ছবিতেই নিজের অভিনয়ের ছাপ রেখেছেন। শাহরুখ খান টেলিভিশন ঘুরে বড় পর্দায় শুরু করার পর থেকেই ক্রমশ বেড়েছে তাঁর ফ্যান ফলোয়িং। কখনও নেগেটিভ ক্যারেক্টর প্লে করেছেন কখনও বা কমেডি বা রোম্যান্টিক। সব মিলিয়ে বলিউডে প্রায় ৩০ বছর হতে চললো শাহরুখ খানেরও। তাই এই দুজনকে যদি বড় পর্দায় গোটা একটা সিনেমায় দেখা যায়, তাহলে তার থেকে ভাল আর কী হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *