মান্নাতে শাহরুখ খান এবং গৌরী খানের গেট-টুগেদারে রাত 3 টায় খাবার পরিবেশন করা হয়, রিতেশ দেশমুখ প্রকাশ করেন





অভিনেতা রিতেশ দেশমুখ সম্প্রতি শাহরুখ খান এবং গৌরী খানের বাসভবন মান্নাতে আয়োজিত পার্টিগুলির ব্যাপারে বিস্তারিত ভাবে জানিয়েছেন যে, শাহরুখের দিওয়ালি পার্টি হোক বা সাধারণ মিলনমেলা হোক, মান্নাতের জমায়েতগুলি হল একটি দুর্দান্ত ব্যাপার। ছবি এবং ভিডিওর মাধ্যমে, আমরা পার্টিগুলির ব্যাপারে সাধারনত একটু আভাস পেয়ে থাকি। কিন্তু কেউই সত্যটি জানে না যে পর্দার আড়ালে কী ঘটে বা কীভাবে পার্টি শুরু হয় এবং শেষ হয়।

সামদিশের একটি আনফিল্টারড এপিসোডে, রিতেশকে মান্নাত সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য প্রকাশ করতে বলা হয়েছিল। তিনি বলেন, মান্নাতে যখনই মিলনমেলা হয়, খাবার ঠিক হয় রাত ৩টায়। কিন্তু মান্নাতের সবচেয়ে ভালো কথা হল এটির হোস্ট, যখন আপনি চলে যাচ্ছেন অথবা আপনার গাড়ির দিকে হাঁটছেন, তখন  তিনি নিজেই এসে আপনার গাড়ির দরজা খুলে দেন, বিদায় জানাতে। আর সেই হোস্টটি হল শাহরুখ খান নিজেই।

গৌরী খান, শাহরুখ খানের পার্টিতে প্রত্যেক অতিথিকে তাদের গাড়িতে নিয়ে যাওয়ার কথা বলেছিলেন এবং কফি উইথ করণ সিজন 7-এ এই অভ্যাস সম্পর্কে অভিযোগও করেছিলেন। তিনি বলেছিলেন, “তিনি সবসময় অতিথিদের তাদের গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন। মাঝে মাঝে আমার মনে হয় তিনি পার্টির সময় ভিতরের চেয়ে বাইরে বেশি সময় কাটান। তখন লোকজন তাকে খুঁজতে থাকে। এটা আমাকে মনে করে যে আমরা বাড়ির ভিতরে না থেকে রাস্তায় পার্টি করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *