রুপোলি পর্দায় আসতে চলেছে আহান

তারকা সন্তানদের রুপোলি পর্দায় পদার্পন শুরু থেকেই প্রথা হয়ে আসছে বলিউডে। এবার বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন আরও এক তারকা সন্তান। প্রথমবার বলিউডে পা রাখতে চলেছেন সুনীল শেট্টি পুত্র আহান শেট্টি। গত মার্চেই প্রকাশ্যে এসেছিল রুপোলি সফর শুরু করতে চলেছেন আহান। পরিচালক মিলন লুথারিয়ার ‘তড়প’ ছবির মাধ্যমে অভিনেতা হিসেবে অভিষেক হবে তাঁর। সবকিছু ঠিকঠাক থাকলে ২৪ শে সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির। সেই ছবির কাজ শেষ হওয়ার আগে ব্লকবাস্টার ফ্যাঞ্চাইসি ‘আশিকী’-র তিন নম্বর ছবির লিড হিরো হিসাবে বেছে নেওয়া হল আহান শেট্টিকে।

আহানকে আশিকী ৩-র অফার দেওয়া হয়েছে, তড়প-এর শ্যুটিংয়ের ঝলক দেখেই দারুণ পছন্দ হয় প্রযোজক ভূষণ কুমারের। আহানের বয়সের কথা মাথায় রেখে কোনও নবাগতা অভিনেত্রী এই ছবির হিরোইন হবে তা স্পষ্ট। তবে আদ্যোপান্ত এই রোম্যান্টিক ঘরানার ছবিতে অহনের বিপরীতে কাকে দেখা যাবে, আপাতত তা নিয়ে জল্পনা তুঙ্গে। ২০১৫ সালে সলমন খানের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল সুনীল কন্যা আথিয়ার। আর ছ বছর পর বলিউড সফর শুরু হচ্ছে সুনীল পুত্রের।

উল্লেখ্য, আশিকী-তে (১৯৯০) লিড রোলে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগারওয়াল, এই জুটিকে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছিল এই ছবি। ২৩ বছর পর এই মিউজিক্যাল ছবির রিবুট ভার্সন আসে, আশিকী ২। যেখানে দর্শক দেখেছে আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরকে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *