শুরুতে প্রযোজক-পরিচালকরা আমাকে বিছানায় চাইতেন

বলিউডের গ্ল্যামার গার্ল শার্লিন চোপড়া। খোলামেলা পোশাক ও অন্তরঙ্গ দৃশ্যে তার অভিনয় খুবই স্বাভাবিক একটা বিষয়। সেই শার্লিনকে ক্যারিয়ারের শুরুর দিকে অশালীন প্রস্তাব দেওয়া হতো দাবি করেছেন তিনি।চলচ্চিত্র নির্মাতাদের কাছ থেকে অশালীন প্রস্তাব পেতেন শার্লিন। কিন্তু প্রথম প্রথম সেসব বুঝতেই পারতেন না তিনি। কারণ প্রস্তাবগুলো আসতো ইশারায়। এক সাক্ষাৎকারে এমনই দাবি করেছেন শার্লিন।

লকডাউনের মধ্যে ইনস্টাগ্রাম লাইভে সাক্ষাৎকারে শার্লিন বলেন, কোনোরকম সোর্স ছাড়াই ছবির জগতে পা রাখার চেষ্টা করেন তিনি। তখন তিনি কেউ নন, কেউ চেনে না তাকে। ছবি নির্মাতাদের কাছে যেতেন, ভাবতেন, তিনি নিজের মধ্যে যে প্রতিভার ঝলক দেখেছেন, তারাও তা দেখতে পাবেন।

পোর্টফোলিও নিয়ে যেতেন তিনি। আর তারা বলছেন, আচ্ছা ঠিক আছে, ডিনারে দেখা হবে তাহলে। তিনি না বুঝতে পেরে ভাবতেন ডিনারের কথা উঠছে কেন। সেই ডিনারের আবার সময় পড়ত রাত ১১টা-১২টার সময়। সে সময় তিনি বুঝুতেন না যে ডিনার মানে ওই প্রযোজক-পরিচালকরা তাকে বিছানায় চাইছেন।

৪-৫ বার এক ঘটনার পর তিনি বোঝেন, ডিনার শব্দের আসল অর্থ। তখন থেকে এ ধরনের প্রস্তাব এলে তিনি আর চুপ করে থাকতেন না। তাকে কেউ ডিনারের কথা বললেই তিনি বলতেন, আমি ডিনার টিনার করি না, আমার ডায়েট চলছে। আপনি বরং ব্রেকফাস্ট, লাঞ্চে ডাকুন। তখন থেকে ডিনারে যাওয়ার কথা বলা বন্ধ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *