সাত পাকে বাঁধা পড়ছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি, বিয়ের পরিকল্পনা জানালেন সুনীল

বিগত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া শেট্টি ও কেএল রাহুল। আথিয়ার এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমে নিয়েছেন যে আগামী তিন মাসের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আথিয়া ও রাহুল। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের তোড়জোড়। আথিয়া শেট্টি ও কেএল রাহুলের সম্পর্কের কথা কারোর অজানা নেই। বেশ অনেক বছর ধরেই সম্পর্কে রয়েছেন এই লাভ কাপল। বিগত কয়েক মাসে প্রায়ই শোনা যাচ্ছিল যে শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেট টিমের ভাইস ক্যাপ্টেন কেএল রাহুল ও অভিনেতা সুনীল শেট্টির কন্যা অভিনেত্রী আথিয়া শেট্টি। কিন্তু দুজনের কেউই এই বিষয়ে মুখে খোলেননি এবার মুখ খুললেন সুনীল শেট্টি। কবে বিয়ে করছেন আথিয়া ও রাহুল, জানালেন আথিয়ার বাবা।

  এক সর্বভারতীয় ওয়েব পোর্টালের সাক্ষাৎকারে সুনীল শেট্টি জানিয়েছেন যে বিয়ে করবেন আথিয়া ও রাহুল। সুনীল বলেন, ‘যখনই আথিয়া ও রাহুল বিয়ের সিদ্ধান্ত নেবে তখনই তারা বিয়ে করবে। রাহুল কিছু শিডিউল মেনে চলে। এখন ওর এশিয়া কাপ আছে, ওয়ার্ল্ড কাপ আছে, সাউথ আফ্রিকা ট্যুর আছে, অস্ট্রেলিয়া ট্যুর আছে। যখন বাচ্চারা ব্রেক পাবে তখনই বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না? এখন বাবা হিসাবে আমি চাই মেয়ের বিয় হয়ে যাক। কিন্তু একবার রাহুল ব্রেক পাক তো ওরা ঠিক করে নেবে যে কবে বিয়ে করবে।        

ইতিমধ্যেই মুম্বই এসে আথিয়ার পরিবারের সঙ্গে দেখা করেছে রাহুলের পরিবার। দুই পরিবারের সঙ্গে আথিয়া ও রাহুল সম্প্রতি তাঁদের নতুন অ্যাপার্টমেন্টও দেখতে গিয়েছিলেন, বিয়ের পর যেখানে সংসার পাতবেন তাঁরা। শোনা যাচ্ছে যে আগামী তিন মাসের মধ্যেই মুম্বইয়ে বসতে চলেছে বিয়ের আসর। দুই পরিবারের তরফ থেকেই থাকছে গ্র্যান্ড সেলিব্রেশন। জোর গুঞ্জন যে খুব শীঘ্রই আথিয়া নিজেই সেই খবর শেয়ার করবেন। প্রসঙ্গত, রাহুল ও আথিয়াকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল আথিয়ার ভাই অর্থাৎ সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির প্রথম ছবি ‘তড়প’-এর প্রিমিয়ারে। এছাড়াও রাহুলের সস্ত আন্তর্জাতিক ট্যুরেই তাঁর পাশে দেখা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *