সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের প্রয়োজন নেই’ ,স্পষ্ট জানিয়ে দিল মহারাষ্ট্র সরকার

সুশান্তের মৃত্যুর পর ১ মাসের বেশি সময় কেটে গিয়েছে, জোরকদমে তদন্ত চলছে মুম্বই পুলিশের । জিজ্ঞাসাবাদ করা হয়েছে অভিনেতার কাছের বন্ধু-বান্ধব, পরিবারের সদস্য, সহকর্মী, বলিউডের হেভিওয়েটদের। তবু এখনও পর্যন্ত কোনও নির্দিষ্ট উপসংহারে আসতে পারেনি মুম্বই পুলিশ।

সুশান্তের অনুরাগীরা বহুবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দাবি রাখেন, অভিনেতার মৃত্যুর তদন্ত মুম্বই পুলিশের কাছ থেকে নিয়ে সিবিআই অর্থাৎ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে দেওয়া হোক। সেই সুরেই কথা বলেন সুশান্তের চর্চিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীও! তিনি সোশ্যাল মিডিয়ায় সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে আবেদন জানান ।

এ বার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ স্পষ্ট জানিয়ে দিলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআই-এর প্রয়োজন নেই। মুম্বই পুলিশই যথেষ্ট। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনিল দেশমুখ জানান, ”এই মামলার নিষ্পত্তির জন্য মুম্বই পুলিশ যথেষ্ট যোগ্য। সিবিআই তদন্তের প্রয়োজন দেখছি না। মুম্বই পুলিশ দক্ষ এবং তৎপর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআই-কে দেওয়ার কোনওরকম আবেদন গ্রহণ করা হচ্ছে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *