সৃজিতের পরিচালনায় অভিনয় করতে পারেন চঞ্চল চৌধুরী

‘তাকদীর’, ‘বলি’, ‘হাওয়া’, ‘কারাগার’- ধারাবাহিকভাবে এসব কাজ উপহার দিয়ে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। সর্বশেষ তার অভিনীত ‘কারাগার’ ওয়েব সিরিজে অভিনয় করেন দারুণ প্রশংসা কুড়াচ্ছেন তিনি। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে সিরিজটি মুক্তির পর ওপার বাংলার দর্শকের নজর কেড়েছে।

এদিকে, সৃজিতের নির্দেশনায় চঞ্চল চৌধুরীর কাজ করার বিষয়ে গুঞ্জন উঠেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এ বিষয়ে চঞ্চল চৌধুরী বলেন- এর আগে সৃজিতদার সঙ্গে আমার কাজ করার কথা ছিল। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’-তে অনির্বাণ (ভট্টাচার্য) যে চরিত্রে অভিনয় করেছেন, সেই চরিত্র আমার করার কথা ছিল। আর রাহুল বোস যেটা করেছেন, সেখানে অনির্বাণের করার কথা ছিল। এর শুটিং বাংলাদেশে হওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের জন‌্য ভারতে শুট হয়। যার জন্য পুরো পরিকল্পনা বদলে যায়।

সৃজিত মুখার্জির সঙ্গে নতুন কোনো কাজ করতে যাচ্ছেন কিনা? এমন প্রশ্নের উত্তরে চঞ্চল চৌধুরী বলেন, সৃজিতদার সঙ্গে কথা চলছে, সম্প্রতিও কথা হয়েছে। দেখা যাক, হয়তো খুব তাড়াতাড়ি তার সঙ্গে কাজ হবে।

তবে সিনেমা নাকি ওয়েব সিরিজে অভিনয়ের বিষয়ে কথা হচ্ছে, তা জানাননি চঞ্চল চৌধুরী।

কয়েকদিন আগে ‘কারাগার’ দেখে ভূয়সী প্রশংসা করেন ওপার বাংলার গুণী পরিচালক সৃজিত মুখার্জি। চঞ্চলের অভিনয়ে মুগ্ধ হয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই নির্মাতা ফেসবুক পোস্টে বলেন- পরবর্তী প্রজন্মকে অভিনয় শেখানোর জন্য চঞ্চল চৌধুরীর চোখ অভিনয় শেখার প্রতিষ্ঠানে সংরক্ষণ করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *