‘হ্যাঁ বাবার জন্যই আমি সুবিধাপ্রাপ্ত’, গর্বিত হয়ে পোস্ট সোনামের

সুশান্তের মৃত্যুর পরে একটি ছবি পোস্ট করে শোক প্রকাশ করেছিলেন। কিন্তু বেঁচে থাকাকালীন সুশান্তকে নিয়ে তিনি যে মজা করেছিলেন তা করণ জোহরের টক শো এর ভিডিও ফুটেজেই স্পষ্ট। তাই এখন নেটিজেনদের কাছে ট্রোলড হতে হচ্ছে অনিল কাপুরের মেয়েকে। সেই নিয়ে টুইটারে একটি পোস্ট করলেন সোনম।

সোনম জানিয়েছেন, তিনি সুবিধাপ্রাপ্ত তাঁর পরিবারের জন্য এবং সেটা নিয়ে তাঁর কোনো আক্ষেপ নেই। অভিনেত্রী বেশ কিছু স্ক্রিনশট পোস্ট শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে নেটিজেনরা তাঁকে ট্রোল করেছেন। ক্যাপশনে সোনম লিখছেন, “এই ধরনের কমেন্ট আসছে আমার কাছে। যারা এবং যেসব সংবাদমাধ্যম এগুলিকে সমর্থন করছে তাদের জন্যই এটা। যারা বলছেন মানুষের সঙ্গে অনেক বিনয়ী আচরণ করতে হয় তারা নিজেরাই আরও খারাপ আচরণ করছেন। আমি চাই আপনারা আমার কমেন্ট সেকশনটা দেখুন। আমি নিশ্চিত আপনারা চাইবেন না আপনাদের সঙ্গে কখনো এটা হোক। আপনাদের বাবা-মাকে যেন এই ধরনের কিছু দেখতে না হয়।”

এই ধরনের কমেন্টগুলিকে সোনমের টিম রিপোর্ট করছে বলে জানিয়েছেন তিনি। এছাড়াও তিনি জানাচ্ছেন, একজন অভিনেত্রী হিসেবে তিনি গর্বিত। এবং এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য তিনি যথেষ্ট পরিশ্রম করেছেন বলেও দাবি করেছেন। সোনম লিখছেন, “আমার ৬৪ বছরের বাবা মাকে এসব দেখতে হোক সেটা আমি চাইনা। তারা এমন কিছু করেনি যার জন্য এটা তাদের প্রাপ্য হয়।”

ফাদার্স ডে উপলক্ষে সনম লিখেন, “পিতৃ দিবসে আমি আরো ক’টি কথা বলতে চাই। হ্যাঁ আমি বাবারই মেয়ে। তাঁর জন্যেই আমি এখানে এবং আমি সুবিধাপ্রাপ্ত। এটা কোনও অপমান নয়। আমার বাবা কঠোর পরিশ্রম করেছেন আমাকে এগুলি দেওয়ার জন্য। আমার কর্মই ঠিক করে দিয়েছিল আমি কোন ঘরে জন্ম নেব। আমি তাঁর কন্যা হিসেবে গর্বিত।”

নিজের ইনস্টাগ্রাম ও টুইটারের কমেন্ট সেকশন মিউট করে সনম লিখেছেন, “আমি ভয় পেয়ে এটা করছি না। এটা খুবই সাধারণ বুদ্ধি। নিজের মানসিক স্বাস্থ্য এবং শান্তি বজায় রাখার জন্যই এটা করা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *