অল-নিউ ২য় জেনারেশনের ইকো বাডস মাত্র ১১,৯৯৯টাকায়

অ্যামাজন ২য় প্রজন্মের ইকো বাডস নিয়ে এসেছে যাতে ক্রিস্প, ভারসাম্যপূর্ণ শব্দ, কাস্টম-ডিজাইন করা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন প্রযুক্তি, ওয়্যারলেস চার্জিং ক্ষমতা এবং আলেক্সায় হ্যান্ডস-ফ্রি অ্যাক্সেসের জন্য প্রিমিয়াম অডিও আর্কিটেকচার রয়েছে৷ ইকো বাডস অ্যান্ড্রয়েড এবং আইওএস ফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং কাস্টমাইজযোগ্য ট্যাপ কন্ট্রোলের মাধ্যমে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরিতেও অ্যাক্সেস সমর্থন করে।এতে ডায়নামিক অডিও অভিজ্ঞতার জন্য নতুন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন প্রযুক্তি রয়েছে। আপনি যেকোনো সময় আপনার প্রিয় সঙ্গীত, পডকাস্ট বা অডিওবুকগুলি শুনতে পারেন। অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন চালু করতে, কেবল ইয়ারবাড টিপুন এবং ধরে রাখুন, অথবা শুধু বলুন, “আলেক্সা, টার্ন অন নয়েজ ক্যানসেলেশন”, অথবা অ্যালেক্সা অ্যাপ থেকে সেটিংস অ্যাক্সেস করুন। যখন আপনি আপনার চারপাশে কী ঘটছে তা শুনতে চান, একটি প্রেস দিয়ে পাসথ্রু মোড সক্ষম করুন।

পাসথ্রু মোড চালু থাকলে, আপনি অ্যালেক্সা অ্যাপে ডিভাইস সেটিংসের মাধ্যমে যে পরিমাণ পরিবেষ্টিত শব্দ শুনতে পান তা সহজেই সামঞ্জস্য করতে পারবেন। এগুলি ছোট, হালকা ওজনের, স্প্ল্যাশ, ঘাম বা হালকা বৃষ্টি সহ্য করার জন্য আইপিএক্স৪-রেটেড সহ ডিজাইন করা হয়েছে। কমপ্যাক্ট কেসটি মোট ১৫ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাকের জন্য দুটি অতিরিক্ত চার্জ প্রদান করে। ইকো বাডস হল বিনোদনের সমস্ত বিকল্পগুলি অ্যাক্সেস করার সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি৷ একটি নতুন অ্যালেক্সা বৈশিষ্ট্য আপনাকে অ্যালেক্সা ডিভাইসগুলির মধ্যে নির্বিঘ্নে সঙ্গীত সরাতে দেয়৷ আপনি ঠিক যেখান থেকে মিউজিকটি ছেড়েছিলেন ঠিক সেখান থেকেই চালান যাবে।

অ্যামাজন ডিভাইস ইন্ডিয়া-এর কান্ট্রি ম্যানেজার শ্রী পরাগ গুপ্তা বলেছেন, “আমরা ইকো রেঞ্জে একটি অন-দ্য-গো ডিভাইস যোগ করতে পেরে আনন্দিত এবং আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা থেকে শিখতে আগ্রহী যখন তারা তাদের সাথে আলেক্সা নিয়ে যায়।”সম্পূর্ণ নতুন ইকো বাডসগুলি অ্যামাজন অনলাইন থেকে কেনা যাবে৷ ইউএসবি-সি তারযুক্ত চার্জিং বিকল্পের জন্য ইকো বাডসগুলি ১১,৯৯৯টাকায় এবং ওয়্যারলেস চার্জিং কেস বিকল্পের জন্য ১৩,৯৯৯টাকাতে উপলব্ধ। গ্রাহকরা উভয় অপশনে সীমিত সময়ের জন্য ১০০০টাকা ছাড় পেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *