MSIL INR 1,274,000-এ জিমনি অফ-রোডার লঞ্চ করেছে

মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেড (MSIL) তাদের বহু প্রত্যাশিত অফ-লোডার Jimny গাড়ি বাজারে নিয়ে আসার কথা ঘোষণা করেছে। যার দাম শুরু হচ্ছে 1,274,000 টাকা থেকে। দেশের সমস্ত নেক্সা শোরুমে আজ থেকে Jimny গাড়ি ডেলিভারির জন্য উপলব্ধ থাকবে।

Jimny (5 দরজার) পাওয়া যাবে দু’রকম বিকল্পে— জিটা ও আলফা। নেক্সার ডিজাইনের মূলমন্ত্র ‘ক্রাফ্টেড ফিউচারিজম’-কে আরও এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে নেক্সা-র এসইউভি পোর্টফোলিওতে নতুন বৈশিষ্ট্যের এক ডিজাইনের উপর বেশি জোর দেওয়া হয়েছে। এর মধ্যে তিনটে মূল স্তম্ভকেও যোগ করা হয়েছে—নেক্সপ্রেশন, নেক্সটেক, ও নেক্সপিরিয়েন্স।

Jimny-র ইন্টেরিয়রকে মিনিমালিস্ট ডিজাইন দিয়ে অপ্টিমাইজ করা হয়েছে বিভ্রান্তি এড়ানোর জন্য, যাতে চালক একমনে গাড়ি চালাতে পারেন। Jimny-র এক্সটেরিয়রের নীচে আছে আইডল স্টার্ট স্টপ টেকনোলজির প্রমাণিত 1.5L K-সিরিজ ইঞ্জিন। অপ্টিমাইজ করা টর্ক ডেলিভারি ও বিশেষ ভাবে টিউন করা 5 স্পিড ম্যানুয়াল ও 4-স্পিড অটোমেটিক ট্রান্সমিশন বিকল্পগুলি নিয়ে Jimny দিতে পারে গাড়ি চালানোর এক অবিরাম ও উদ্দীপনাময় অভিজ্ঞতা। জিমিনির দাম ঘোষণা করে, মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর তথা সিইও মি. হিসাশি তাকেউচি বললেন, “আমাদের বিশ্বাস Jimny-র সাহায্যে গ্রাহকরা অজানা পথগুলোকে খুঁজে বের করার করার ক্ষমতা অর্জন করবেন এবং #কখনও হার না-মানা মনোভাব নিয়ে সমস্ত বাধা পেরিয়ে যাবেন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *