কলকাতা পুলিশের উদ্যোগকে সাধুবাদ দেবের

সমাজের অন্যতম অভিশাপ হিসেবে নেমে এসেছে ড্রাগের নেশা। এর মোকাবিলায় সচেষ্ট কলকাতা পুলিশ। বিভিন্ন রকম সচেতনতামূলক প্রচার চালানো হয়। ইন্টারন্যাশনাল ডে এগেনস্ট ড্রাগ অ্যাবিউজ অ্যান্ড ইলিসিট ট্র্যাফিকিং উপলক্ষে ফেসবুকে আপলোড করা হল অভিনেতা দেবের ড্রাগস বিরোধী বার্তা। কীভাবে কেরিয়ারে বিভিন্ন ওঠা-নামা সমালেছেন সেই কথা তুলে ধরেন অভিনেতা-সাংসদ। 

দেব বলেছেন, কেরিয়ারে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। কিন্তু, কখনও হাল ছাড়িনি। আমার কেরিয়ারে কখনও ভাল সময়, কখনও খারাপ সময় গেছে। কিন্তু, এটা কখনও মনে হয়নি যে আমার ড্রাগস নেওয়া উচিত। একটাই কথা বলব, ড্রাগস কখনও আপনার কঠিন সময়কে সহজ করে দিতে পারে না। আবার এটাও সত্যি, আপনার ভাল সময় আনন্দটাকে দ্বিগুণ করে দিতে পারে না। প্রথম দিনেই ড্রাগসকে না বলুন। পরিবার, বন্ধুবান্ধবদের জন্য। এটা শুধু আপনাকে নয়, সবাইকে শেষ করে দেবে। তাই অনুরোধ, ড্রাগসের নেশা থেকে বেরিয়ে আসুন। আপনারা যদি চেষ্টা করেন তাহলে বেরোতে পারবেন। বাবা-মা, স্ত্রী-বাচ্চা, বন্ধু-বান্ধবদের কথা ভাবুন। একটাই অনুরোধ, সে নো টু ড্রাগস। 

কলকাতা পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন দেব। তিনি বলেন, এটা একটা সুন্দর উদ্যোগ। কলকাতার মানুষকে কীভাবে ড্রাগস থেকে মুক্তি দেওয়া যায়। ড্রাগসকে আমরা কীভাবে না বলতে পারি। ভাল সময় তো সবসময় আছে। খারাপ সময়ে ড্রাগসকে সঙ্গী হিসাবে নেওয়া উচিত নয়। মানুষ সব কিছুই পারে। আপনার যদি চান, আপনার যদি ইচ্ছা থাকে, তাহলে আপনিও এই নেশা থেকে বেরিয়ে আসতে পারবেন। ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *