ওপ্পো’র নতুন এফ৯প্রো স্মার্টফোন ও ব্যান্ড

দুটি নতুন স্মার্টফোন নিয়ে এলো অগ্রণী গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড ওপ্পো। এগুলি হল এফ৯প্রো সিরিজের এফ১৯প্রো+ ৫জি ও এফ১৯প্রো। একইসঙ্গে স্বাস্থ্যসচেতন মানুষের জন্য আনা হয়েছে ওপ্পো ব্যান্ড স্টাইল।

৮ মার্চ থেকে ২৯৯৯ টাকা দামের ওপ্পো ব্যান্ড স্টাইল অ্যামাজন স্পেশাল হিসেবে পাওয়া যাচ্ছে। ওপ্পো এফ১৯প্রো+ ৫জি স্মার্টফোনের দাম ২৫৯৯০ টাকা এবং ওপ্পো এফ১৯প্রো স্মার্টফোনের দাম ২১৪৯০ টাকা (৮+১২৮ জিবি) ও ২৩৪৯০ টাকা (৮+২৫৬ জিবি)। এগুলির প্রি-বুকিং শুরু হয়েছে ৮ মার্চ, সেল শুরু হবে ১৭ মার্চ। স্পেস সিলভার ও ফ্লুইড ব্ল্যাক কলারে ফোনগুলি পাওয়া যাবে। ওপ্পো বিশেষ ডিসকাউন্ট হিসেবে ফোনের সঙ্গে এনকো ডব্লিউ১১ ইয়ারবাড দেবে ৯৯৯ টাকায় এবং ওপ্পো ব্যান্ড স্টাইল দেবে ২৪৯৯ টাকায়।

ওপ্পোর নতুন ফোনগুলিতে রয়েছে কলার ওএস ১১.১, ৬.৪৩ (১৬.৩সিএম) পাঞ্চ-হোল ডিসপ্লে, ২৪০০ X ১০৮০ এফএইচডি+ সুপার আমোলেড ডিসপ্লে, ৪৮এমপি কোয়াড ক্যামেরা, ৮এমপি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ২এমপি পোর্ট্রেট মোনো ক্যামেরা ও ২এমপি ম্যাক্রো মোনো ক্যামেরা। প্রিমিয়াম ফিচার হিসেবে রয়েছে এআই সিন এনহ্যান্সমেন্ট ২.০, ডায়নামিক বোকে, নাইট প্লাস, এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট, এআই কলার পোর্ট্রেট, এআই বিউটিফিকেশন ২.০, আল্ট্রা স্টেডি ভিডিয়ো এবং ৪কে ভিডিয়ো, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ৩.০ সেন্সর, কলার ওএস এফিসিয়েন্সি ৩.০। ১২টি ওয়ার্কআউট মোড-যুক্ত ওপ্পো ব্যান্ড স্টাইলে রয়েছে কন্টিনিউয়াস এসপিও২ মনিটরিং, ব্রিদিং কোয়ালিটি অ্যাসেসমেন্ট ডিউরিং স্লীপ অ্যান্ড রান ট্র্যাকিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *